• My Account
  • Become a Customer
  • Become a Vendor
  • Career
  • Hotline: +88 09638 027 700
logo
  • Hot Deals
  • Videos
  • Advanced Search
  • Deal Shop
  • Home
  • Vendor FAQ

আমাদের সম্মানিত ক্রেতার (Customer) জন্য কিছু প্রশ্ন –উত্তরঃ

১কিভাবে অর্ডার করবো ?

যে পণ্যটি আপনার পছন্দ হবে সেখানে ক্লিক করুন এরপর অর্ডার করুণ। যদি আপনার একাউন্ট না থাকে তাহলে এখান থেকে একটি নতুন একাউন্ট করুণ। কিভাবে একাউন্ট করতে হয় এই ভিডিও দেখে নিতে পারেন।

২অর্ডার করার পরবর্তী কাজ কি?

আমরা যেহেতু পণ্যের ডেলিভারি নিয়ে কাজ করছিনা, সেহেতু বিক্রেতা আপনার সাথে যোগাযোগ করবে কিভাবে পণ্যটি ডেলিভারি করতে পারবে অথবা আপনি তাদের সাথে যোগাযোগ করবেন।

৩আমার যদি পণ্যটি পছন্দ না হয়,আমি কি অর্ডার বাতিল করতে পারবো?

আমরা সব সময় আপনাদেরকে উৎসাহিত করবো সেলারের শপ থেকে পণ্য ডেলিভারি নিতে এতে আপনার পছন্দ না হলে অর্ডার বাতিল করতে পারবেন। কিন্তু আপনি যদি হোম ডেলিভারি নিতে চান তাহলে এর সম্পুর্ণ দায়ভার আপনার থাকবে। এতে সেলারের সাথে আগে বিস্তারিত জেনে নিবেন।

৪মূল্য বাড়িয়ে ডিস্কাউন্ট বেশি দিয়ে আমাদের নজরে আসল অর্ডার করলাম, কিন্তু ডেলিভারির সময় এই বিষয়টি নজরে আসলে আমাদের করণীয় কি?

এই সিস্টেমকে আমরা সব সময় নিরুৎসাহিত করি, এরপরেও যারা এমন করবে আপনারা এদের ঠিকানা ও লিংক আমাদের ফেসবুক পেইজের ইনবক্সে পাঠাবেন ।

৫ পণ্য না ক্রয় করে কোন সার্ভিস বা সেবা নিলে সেখানে যদি সার্ভিস ভালো না দেয় অথবা আমি তাদের সার্ভিসে সন্তুষ্ট না হলে আমার করনীয় কি?

এই বিষয়টির জন্য আমাদের ওয়েবসাইটে আপনি পণ্য বা সেবা গ্রহণ করার পর রিভিও বাটন একটিভ হবে সেখানে আপনি রিভিও দিতে পারেন কেমন পণ্য বা সেবা দিয়েছে। ভালো হলে ভালো রিভিও দিবেন,খারাপ হলে খারাপ রিভিও দিবেন এতে তারা তাদের পণ্য বা সেবার মান উন্নয়নে আরো সতর্ক হবে।

৬আমি ক্রেতা হিসেবে কি কোন পোস্ট করতে পারবো?

না পারবেন না, তবে আপনাকে আমাদের সাধারন ভেন্ডর হতে হবে। ভেন্ডর হতে Vendor Registration লিংকে ক্লিক করুন। এরপর কিভাবে পোস্ট করবেন এই ভিডিও পোস্ট করার নিয়ম দেখে নিন ।

৭আমার যেকোনো অভিযোগ থাকলে করনীয় কি?

যেকোনো অভিযোগ আমাদের এই মেইলে support@discountservice24.com পাঠাবেন ।

৮আমি একাউন্টে লগিন করতে পারছিনা,কিভাবে করব?

প্রথমত আপনার একাউন্ট মেইল ভেরিফাই করছেন কিনা নিশ্চিত হতে হবে, যখন আপনি একাউন্ট ওপেন (Registration) করেছিলেন তখন আপনার ইমেইলে একটি লিংক গিয়েছিল সেই লিংক ক্লিক করেই ভেরিফাই করতে হয়। যদি আপনি লিংকটি না পেয়ে থাকেন তাহলে ইমেইলের স্প্যাম মেনুতে দেখবেন আশা করি পাবেন, না পেলে আমাদের ফেসবুক পেইজের ইনবক্সে নক দিন। ইমেইল ফেরিফাই না করলে লগিন করতে পারবেন না। দ্বিতীয় কারণ হল ইমেইল ঠিকানা বা পাসওয়ার্ড ভুল লিখেছেন কিনা দেখবেন। অথবা পাসওয়ার্ড ভুলে গেলে ফরগেট পাসওয়ার্ড বাটনে ক্লিক করলে আপনার মেইলে একটি লিংক যাবে সেইটি ক্লিক করে নতুন পাসওয়ার্ড দিয়ে লগিন করতে পারবেন।

Help and Support

  • Term of Use
  • Global Order Link
  • Orders and Returns
  • Vendor FAQ
  • Customer FAQ

Profile

  • My Account
  • Become a Customer
  • Become a Vendor
  • Become a Agent
  • Login

Corporation

  • About us
  • Customer Service
  • Company
  • Investor Relations
  • Advanced Search
  • Order History

Why Choose Us

  • Shopping Guide
  • Blog
  • Company
  • Specials
  • Investor Relations
  • Contact Us
© 2025 Discount Service 24. All Rights Reserved. | Technical Support by Zariq