• My Account
  • Become a Customer
  • Become a Vendor
  • Career
  • Hotline: +88 09638 027 700
logo
  • Hot Deals
  • Videos
  • Advanced Search
  • Deal Shop

Latest News:

ফেনী শহরের যেকোনো ডাক্তারের সিরিয়াল দিতে যোগাযোগ করুণ 01821707700 Whatsapp | আমাদের ডিস্কাউন্ট কার্ড কোথায় কোথায় ব্যবহার করা যায় জানতে ক্লিক করুণ |

  • Home
  • Vendor FAQ

আমাদের সম্মানিত বিক্রেতার(Vendor) জন্য কিছু প্রশ্ন –উত্তরঃ

১আমি কিভাবে সেলার বা ভেন্ডর হবো?

সেলার বা ভেন্ডর হতে কোন টাকা দিতে হয়না। এই লিংকে Vendor Registration একটি রেজি. ফরম পাবেন তা পূরণ করলেই হতে পারেন। চাইলে আপনি আমাদের ডিল শপ হয়ে বিক্রয় বাড়াতে পারেন। আমাদের ফেসবুক পেইজের ইনবক্সে নক দিতে পারেন ।

২সেলার বা ভেন্ডর হলে আমাদের সুবিধা কি?

ফ্রিতে আপনার বিজ্ঞাপন প্রচার করতে পারবেন। বিস্তারিত জানতে আমাদের ফেসবুক পেইজের ইনবক্সে নক দিন ।

৩কিভাবে বুঝতে পারবো একটা অর্ডার আসছে?

আপনি লগিন অবস্থায় New Order মেনুতে দেখতে পাবেন ।

৪ডেলিভারি কিভাবে দিবো?

আমরা যেহেতু ডেলিভারি করি না সেহেতু এর দায়িত্ব আপনার, আপনি ক্রেতার সাথে যোগাযোগ করে তাকে আপনার শপে আসতে অনুরোধ করবেন অথবা আপনার সুবিধামত সময়ে তাকে ডেলিভারি করবেন। দুইটি উপায়ের কোনটাই না হলে অর্ডার বাতিল করে দিবেন।

৫আপনাদের সাথে ডিল করতে চাইলে অর্থাৎ সুপার ভেন্ডর কিভাবে হবো এর সুবিধা কি?

সুপার ভেন্ডরের সুবিধা কি কি জানতে আমাদের ফেসবুক পেইজের ইনবক্সে নক দিন ।

৬আপনাদের কে সেল কমিশন কিভাবে দিবো?

প্রথম কথা হল সেল না হলে আমাদেরকে কোন টাকাই দিতে হবে না। আর সেল হলে কত টাকা দিবেন তা পোস্ট করার সময় আপনি উল্লেখ করবেন। এর জন্য সেল পোস্টে একটি অপশন রয়েছে।

৭আমার পোস্ট বেশি ভিউ বাড়াতে করনীয় কি?

সুন্দর ছবি ব্যবহার করুণ, পণ্যের সাথে দামের সামঞ্জস্য রাখুন,বিস্তারিত বিবরণ লিখুণ। এছাড়া ও আমাদের একটি পেইড অপশন রয়েছে এর জন্য আমাদের কাস্টমার কেয়ারে যোগাযোগ করুন বা ফেসবুক পেইজের ইনবক্সে নক দিন ।

৮একটি অর্ডার ডেলিভারি করেছি, কয়েকদিন পরে ক্রেতা ফেরত দিতে এলে আমি কি ফেরত নিবো?

বিক্রয়ের সব দায় দায়িত্ব আপনাদের, আমরা শুধু আপনাদের অফার গুলোই প্রমোট করি। এই ব্যপারে ক্রেতার সাথে বিস্তারিত কথা বলে নিবেন। এছাড়াও আপনার সেল পোস্টে বিস্তারিত লিখে রাখবেন। এতে করে সেল পরবর্তী জামেলামুক্ত থাকবেন।

৯আমাদের বিরুদ্ধে ক্রেতার যেকোনো অভিযোগ থাকলে কিভাবে সমাধান করা হবে?

যেহেতু আমরা পণ্য বা সেবার দায়ভার নিবো না, সেক্ষেত্রে আপনাদের বিরুদ্ধে ক্রেতার অভিযোগ গুলো আপনারাই সমাধান করার চেষ্টা করবেন। দাম,মান,সেবা বা যেকোনো অভিযোগ আমরা গুরুত্ব সহকারে দেখবো। এতে আপনার প্রতিষ্ঠানের শপ সাময়িক বন্ধ বা আজীবনের জন্য বন্ধ করা হতে পারে।

১০আমাদের ভেন্ডর একাউন্ট যদি বন্ধ করতে চাই কিভাবে করব?

শুধুমাত্র ভেন্ডর একাউন্ট বন্ধ করতে চাইলে যেকোনো সময় করতে পারবেন।

১১আমি আপনাদের ডিল শপ অর্থাৎ সুপার ভেন্ডর আপনাদের সাথে ডিল বাতিল করতে চাইলে কিভাবে করবো ?

এই উত্তরটি আপনাদের সাথে করা আমাদের চুক্তিপত্রে উল্লেখ করা থাকবে ।

১২আমি একাউন্টে লগিন করতে পারছিনা,কিভাবে করব?

প্রথমত আপনার একাউন্ট মেইল ভেরিফাই করছেন কিনা নিশ্চিত হতে হবে, যখন আপনি একাউন্ট ওপেন (Registration) করেছিলেন তখন আপনার ইমেইলে একটি লিংক গিয়েছিল সেই লিংক ক্লিক করেই ভেরিফাই করতে হয়। যদি আপনি লিংকটি না পেয়ে থাকেন তাহলে ইমেইলের স্প্যাম মেনুতে দেখবেন আশা করি পাবেন, না পেলে আমাদের ফেসবুক পেইজের ইনবক্সে নক দিন। ইমেইল ফেরিফাই না করলে লগিন করতে পারবেন না। দ্বিতীয় কারণ হল ইমেইল ঠিকানা বা পাসওয়ার্ড ভুল লিখেছেন কিনা দেখবেন। অথবা পাসওয়ার্ড ভুলে গেলে ফরগেট পাসওয়ার্ড বাটনে ক্লিক করলে আপনার মেইলে একটি লিংক যাবে সেইটি ক্লিক করে নতুন পাসওয়ার্ড দিয়ে লগিন করতে পারবেন।

Help and Support

  • Term of Use
  • Global Order Link
  • Orders and Returns
  • Vendor FAQ
  • Customer FAQ

Profile

  • My Account
  • Become a Customer
  • Become a Vendor
  • Become a Agent
  • Login

Corporation

  • About us
  • Customer Service
  • Company
  • Investor Relations
  • Advanced Search
  • Order History

Why Choose Us

  • Shopping Guide
  • Blog
  • Company
  • Specials
  • Investor Relations
  • Contact Us
© 2025 Discount Service 24. All Rights Reserved. | Technical Support by Zariq